ফারজানার ব্যতিক্রমী ড্রেস শপ

আসসালামুয়ালাইকুম, আমার নাম ফারজানা আক্তার। আমার অনলাইন পেজের নামঃ FTF Collection. দুই মাস হলো পোস্ট গ্রাজুয়েশন কমপ্লিট করেছি । আমার দু রাজপুত্র ও আছে। আমার কালেকশনে রয়েছে নিজের ডিজাইন করা মডেস্ট ড্রেস। খুব ভালো লাগত আনকমন ডিজাইন করে পরতে। ছোট বেলা থেকেই ডিজাইন এর ব্যাপার টা কাজ করত ভালো লাগতো । বিবিএ যখন পড়তাম তখন শিক্ষকরা অনেক উৎসাহ দিতেন ।

তখন থেকেই খুব ইচ্ছে বিজনেস নিয়ে। তবে হাসবেন্ড রাজী ছিল না। তাই লুকিয়ে লুকিয়ে একটা পেইজ খুলে ফেললাম কিন্তু হাসবেন্ড এর সাপোর্ট ছাড়া তো সম্ভব না । তাই অফ রাখলাম সব ।।বাট ইচ্ছে টা মরে যায় নি। গ্রাজুয়েশন কমপ্লিট করলাম ভাবলাম কিছু একটা করা উচিত । আস্তে আস্তে হাসবেন্ড কে রাজি করালাম যে এতো কষ্ট করে পড়লাম কিছুই করব না তা কি হয় ? অন্তত নিজের পরিচয় তৈরি করার জন্য ও হলেও কিছু করতে হবে। এর মধ্যে এমবিএ ভর্তি হলাম। হাসবেন্ড ও রাজি হল শুরু করে দিলাম বিজনেস। ২০১৯ এর মার্চ মাসের ২৪ তারিখ FTF COLLECTION নামে একটি গ্রুপ খুলে দিল ছোট ভাই। FTF নাম দিলাম আমার দুই ছেলে আর হাসবেন্ড এর নাম এর প্রথম অক্ষর দিয়ে।

মার্চ মাসের ২৪ তারিখের পর আল্লাহর রহমতে ভালো ভাবেই চলছে আমার ব্যবসায়িক জীবন । আলহামদুলিল্লাহ। আধুনিক যুগে সবাই ফ্যাশনবল কাপড় নিয়ে ব্যস্ত। তাই আমিও ইসলামিক পোশাকগুলো খুবই সুন্দর ডিজাইনে তৈরী করছি। আমি সবচেয়ে ভালো মেটারিয়াল দিচ্ছি সবচেয়ে কম দামে । চেষ্টা করি কাস্টমার আপুদের ১০০%দেয়ার জন্য ?বিজনেস নিয়ে আমার স্বপ্ন অনেক । ইচ্ছে আছে অনেক দূরে যাব আল্লাহর রহমত আর সবার ভালোবাসা নিয়ে। অনলাইনে বিজনেস নিয়ে অনেক অনেক নেতিবাচক ধারণা আছে যেমন, অনলাইন শপিং মানেই অনেক দাম , আর দাম কম হলেও কোয়ালিটি খুব খারাপ হয় সেই ধারণা গুলো দূর করে এগিয়ে যাওয়াই আমার অন্যতম লক্ষ্য।

আমি ১০০%কোয়ালিটি নিশ্চিত করি ফেব্রিকস এর যেন কেউ কষ্ট না পায় যেন বলতে না পারে যে অনলাইন শপিং করে ঠকেছি।
সবশেষে বলতে চাই আমার জন্য সবাই দোয়া করবেন যেন সততার সাথে কাজ করে যেতে পারি ?https://www.facebook.com/ftfcollection/

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here