সফলতার চেষ্টায় মেহের যারা

আসসালামুয়ালাইকুম, আমি মেহের যারা। আমি Zara’s Exclusive Collection এর উদ্যোক্তা। আমার পেইজে মেয়েদের সকল ধরণের প্রোডাক্ট পাওয়া যায়। বিশেষ করে গাউন, থ্রি পিস,ব্যাগ, হিজাব। ৩/৫/২০১৯ থেকে আমার এই ছোট বিজনেস শুরু হয়। অনলাইন বিজনেস সম্পর্কে আমার কোনো ধারনা ছিল না। ফারজানা আপুর থেকে আমি অনলাইন বিজনেস সম্পর্কে জানতে পারি।

সত্যি বলতে আপুর সাথে আমার পরিচয় না হলে মনে হয় আমার বিজনেসও শুরু হতো না। এমনকি আমার পেইজ নাম ও তার ঠিক করে দেয়া। বিজনেস শুরু হয়েছে কিন্তু কিভাবে প্রোমোট করব তা বুঝতে পারছিলাম না। তখন সাবিনা আপু আমাকে অনেক হেল্প করেন। কীভাবে বিজনেস আরও ভালো করা যায় সে ধারণা দেয়। আমি আসলে এই পর্যন্ত যত কাস্টমার আপু পেয়েছি আলহামদুলিল্লাহ সবার ব্যবহার অনেক ভালো ছিল।

আমার বিজনেস শুরু থেকে এই পর্যন্ত অনেকের সাপোর্ট পেয়েছি আর পরিবার থেকেও বিশেষ করে আমার মা। একমাত্র তিনিই আমাকে চোখ বন্ধ করে বিশ্বাস করে আমি যাই করবো ভালো কিছুই করবো। আমি যেনো হেরে যায় তার অনেক চেষ্টা সহ অনেকেই অনেক কথা বলেছে। অনেকে ক্ষতি ও করতে চেয়েছে। কিন্তু আমি আমার মায়ের স্বপ্ন পূরণ করতে সব বাধা অতিক্রম করতে পেরেছি আলহামদুলিল্লাহ । এছাড়াও অনেকে আছেন যারা আমাকে সাপোর্ট করেছেন।

প্রতি টা মেয়ের উচিত সাবলম্বী হওয়া যেনো কেউ তাকে ছোট করে কথা বলতে না পারে।
আমি চাই অসহায় মানুষের পাশে দাঁড়াতে। আমার স্বপ্ন পূরন হলে ইন শা আল্লাহ অসহায় দের জন্য কিছু করবো। ধন্যবাদ আঁখি আপু ও বার্তা টিভি কে আমার কথা গুলো শেয়ার করার সুযোগ করে দেয়ার জন্য। সকলকে ধন্যবাদ, সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমার সাথে থাকবেন।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here