২৫ বছর পূর্তি উপলক্ষ্যে নানা আয়োজন, নানা অনিয়ম, নানা অসংগতি

বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে নানা আয়োজন, নানা অনিয়ম, নানা অসংগতি।

কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী আ ফ ম মোজাম্মেল হক।

উল্লেখ্য এই অনুষ্ঠানে কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ মহোদয়কে কোন চিঠি দেওয়া হয় নাই এমনটাই জানিয়েছেন কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ মহোদয়ের পি এস ইন্জিনিয়ার জহির উদ্দিন তাজু।

নিচে যে চিঠি দুটির ছবি দেওয়া হয়েছে তার মধ্যে যে চিঠিটি মন্ত্রী মহোদয়কে দেওয়া হয়েছে সেই চিঠিতে কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর নাম আছে, তবে চিঠিটি সংসদ সদস্যের কাছে পৌঁছানো হয় নাই। সেটা ইচ্ছাকৃত না অনিচ্ছাকৃত তা নিয়েও কলেজ কর্তৃপক্ষের গাফিলতির অভিযোগ রয়েছে। আর যে চিঠিটি সবাই কে দেওয়া হয়েছে সে চিঠিতে কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর নাম নেই। এ নিয়ে বিভিন্ন মহলে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here