ঢাকা উত্তর সিটি নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইলেন ডিপজল

জাহিদ হাসানঃ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির নির্বাচনী প্রচার শেষ হচ্ছে মধ্যরাতে। বিধি অনুযায়ী, ভোটের ৩২ ঘণ্টা আগে প্রচারণায় নিষেধাজ্ঞা রয়েছে। নির্বাচনী এলাকায় বহিরাগতদের অবস্থান নিষিদ্ধ করা হয়েছে। ১২৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাচনের দায়িত্বে থাকছেন।একই সঙ্গে, আজ মাঠে নামছে ৬৫ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ বৃহস্পতিবার থেকে ভোটের দিন ও ভোটের পরদিন মিলিয়ে মোট ৪ দিন তারা নির্বাচনি মাঠে আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবে।

শেষ দিনের প্রচারণায় অংশ নিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী আবু তাহের ও দারুসসালাম থানা আওয়ামী লীগের উদ্যোগে ভোট চেয়ে প্রচারণা ও শোভা যাত্রায় অংশগ্রহণ করেন বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা ও পরিচালক মনোয়ার হোসেন ডিপজল।

প্রচারণা শেষে মিরপুরের মাজার রোডে এক পথসভায় উপস্থিত সাধারণ জনগণের উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে আগামী ০১ ফেব্রুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নৌকা ও ১০ নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী আবু তাহেরের লাটিম মার্কা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান মনোয়ার হোসেন ডিপজল।

এসময় উপস্থিত ছিলেন দারুসসালাম থানা আওয়ামী লীগের সভাপতি এবিএম মাজহারুল আনাম, দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃইসলাম সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here