ক্লাসে ছাত্রীদের সামনেই শিক্ষিকার গালে চুমু খেলেন শিক্ষক!

ক্লাসে কর্মশালা চলাকালীন অবস্থায় ছাত্রীদের সামনেই শিক্ষিকার গালে চুম্বন করলেন শিক্ষক। এ ঘটনার সঙ্গে সঙ্গে হাসতে দেরি করলেন না ছাত্রীরা। শিক্ষিকারাও খানিক অপ্রস্তুত হয়ে পড়লেন। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের কারৌলির সরকারি স্কুলে।

জানা যায়, ছাত্রছাত্রীদের নিয়ে চলছে কর্মশালা। সেখানে এক শিক্ষিকা ছাত্রীদের বোঝাচ্ছেন, পড়াশোনা কী ভাবে ছাত্রীদের স্বাধীন হওয়ার পক্ষে সহায়ক ভূমিকা পালন করে। পাশের চেয়ারে বসে আছেন আরও একজন শিক্ষিকা। এসময় প্রবেশ করেন সেই স্কুলের একজন শিক্ষক। পরে বসে থাকা শিক্ষিকার গালে মাথা ঝুঁকিয়ে চুম্বন করলেন তিনি। এঘটনায় হকচকিয়ে গেলেন ওখানে উপস্থিত থাকা সকলেই। পরে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে। তখন থেকেই বিষয়টি নিয়ে হইচই শুরু হয়েছে সে রাজ্যের বিভিন্ন মহলে।

স্কুল কর্তৃপক্ষ ওই শিক্ষকের চুম্বনের বিষয়টি স্বীকার করেছেন। যদিও ওই শিক্ষকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কি না, সে ব্যাপারে কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করেন রাজস্থানের শিক্ষামন্ত্রী ভানওয়ার সিংহকে। তিনি অবশ্য বলেছেন, এ ব্যাপারে কোনও তথ্য তাঁর কাছে নেই।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here