আমি হাসতে হাসতে হার্টফেল করলে দায়ী থাকবেন অর্থমন্ত্রী : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আমি হাসতে হাসতে হার্টফেল করলে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল দায়ী থাকবেন।

সম্প্রতি জাতীয় সংসদে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ‘তিনি বিশ্বের এক নম্বর অর্থমন্ত্রী।’ অর্থমন্ত্রীর এই কথার প্রেক্ষিতে রুহুল কবির রিজভী বলেন, তার এ কথা চিরকুটে লিখে রাখলাম। এ কথায় হাসতে হাসতে আমি হার্টফেল করলে অর্থমন্ত্রী দায়ী থাকবেন।

সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রুহুল কবির রিজভী।
দেশের অর্থনীতির ‘খারাপ অবস্থার’ জন্য অর্থমন্ত্রীকে দায়ী করে বিএনপির এ নেতা বলেন, স্ব-স্বীকৃত এক নম্বর অর্থমন্ত্রী দেশের অর্থনীতির বারোটা বাজিয়েছেন। ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা লুটপাট করে বিদেশে অর্থ পাচার করছে।

রিজভী বলেন, দেশের অর্থনীতি ফোকলা করে ফেলেছেন আপনারাই। সংসদে দাঁড়িয়ে অর্থমন্ত্রী স্বীকার করেছেন দেশের অর্থনীতির অবস্থা খুবই খারাপ।

গত বুধবার জাতীয় সংসদে স্বায়ত্তশাসিত, আধা-স্বায়ত্তশাসিত, সংবিধিবদ্ধ সরকারি কর্তৃপক্ষ, পাবলিক নন-ফাইন্যানশিয়াল কর্পোরেশনসহ স্ব-শাসিত সংস্থাগুলোর তহবিলের উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমা দেয়ার বাধ্যবাধকতা তৈরিতে বিল নিয়ে আলোচনা বিরোধীদের সমালোচনার মুখে পড়েন অর্থমন্ত্রী আ হ ম মুস্তাফা কামাল।

রিজভী আর বলেন, সরকার বলছে- দেশে একজনও বেকার থাকবে না। কিন্তু দেশের বেকারদের চিন্তা মাথায় না নিয়ে অবৈধভাবে দেশে আসা বিদেশিদের কাজ করার সুযোগ দিয়ে বেকার তৈরির কারাখানা তৈরি করেছে সরকার।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে মিথ্যার ফেরিওয়ালা’ উপাধি দেন রিজভী।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here