হাতে ১৪টি সেলাই, তবু খেলতে চান মাশরাফি

চলতি বিপিএল আসরের ৪২তম ম্যাচে শনিবার ফিল্ডিংয়ের সময় হাতে চোট পান মাশরাফি বিন মুর্তজা। তার হাতের চোট এতটাই মারাত্মক যে, ১৪টি সেলাই দিতে হয়েছে। তারপরও বিপিএলের প্লে-অফের ম্যাচে খেলতে আগ্রহী ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি। বিষয়টি জানিয়েছেন ঢাকা প্লাটুনের ম্যানেজার আহসান উল্লাহ জানান।

তিনি জানান, মাশরাফি আত্মবিশ্বাসের সঙ্গেই বলেছে, খেলতে পারবে, কোনো সমস্যা হবে না। আমরা বুঝতে পারছি না কী করব। সে একজন লড়াকু মানুষ। আমরা মাশরাফির ওপরই ছেড়ে দিয়েছি, সে চাইলে খেলতে পারে।

সোমবার (১৩ জানুয়ারি) বিপিএল প্লে-অফের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপকক্ষে খেলবে ঢাকা প্লাটুন। শনিবার মিরপুরে বিপিএল ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে ক্যাচ ধরতে গিয়ে বাঁ-হাতের আঙ্গুলে চোটাক্রান্ত হন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি। খুলনার ইনিংসের ১১তম ওভারে বোলিং পজিশনে ছিলেন মেহেদী হাসান। তার বলে সজোরে ব্যাট চালান খুলনার দক্ষিণ আফ্রিকান তারকা ব্যাটসম্যান রাইলি রুশো। দ্রুতগতিতে আসা বলটি তালুবন্দি করতে জাম্প দেন মাশরাফি।

কিন্তু বলটি মাশরাফির হাতের তালুতে জমা না হয়ে আঙ্গুলে আঘাত হানে। যে কারণে প্রচণ্ড ব্যথা পান ঢাকা প্লাটুন অধিনায়ক। মাঠে সামান্য শুশ্রূষা নিয়ে সাজঘরে ফেরেন মাশরাফি। বিপিএল সপ্তম আসরের ৪২তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিং করে ৪ উইকেটে ২০৫ রান সংগ্রহ করে ঢাকা প্লাটুন। দলের হয়ে সর্বোচ্চ ৯১ রান করেন মুমিনুল হক সৌরভ। আর ৩৬ বলে অপরাজিত ৬৮ রান করেন মেহেদী হাসান।

এদিন ২০৬ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে নাজমুল হোসেন শান্তর সেঞ্চুরিতে নির্ধারিত ওভারের ১১ বল আগেই বিপিএলে রেকর্ড সর্বোচ্চ রান তাড়া করে ৮ উইকেটের দাপুটে জয় পায় খুলনা টাইগার্স। দলের হয়ে সর্বোচ্চ ১১৫ রান করেন শান্ত। ২৫ বলে ৪৫ রান করেন মেহেদী হাসান মিরাজ।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here