বিছানায় স্বামীর সঙ্গে খেলায় মেতেছেন নুসরাত (ভিডিওসহ)

কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত ‘অসুর’ সিনেমা দিয়ে অভিনয়ে ফিরেছেন। ছবিটি নির্মাণ করছেন পাভেল। এখানে নুসরাতের বিপরীতে অভিনয় করেছেন দুই নায়ক জিত ও আবির চ্যাটার্জি। বর্তমানে কলকাতার সিনেমা হলে চলছে এই সিনেমা। বেশ কিছুদিন থেকে এ ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নায়িকা।

লোকসভার সাংসদ ও নায়িকা সব কিছু সামলে নিখিল জৈনর সঙ্গে বেশ কাটাচ্ছেন তার সংসার জীবন। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই স্বামীকে নিয়ে নানা ভিডিও প্রকাশ করেন নুসরাত। সম্প্রতি বেশ কিছু টিকটিক ভিডিও প্রকাশ করেছেন। কখনো একাই টিকটকে আসেন, কখনো স্বামীকে সঙ্গে নিয়ে টিকটকে আসেন নুসরাত।

এবার স্বামীর সঙ্গে এক টিকটিক ভিডিও ভাইরাল হয়েছে নুসরাতের। ভিডিওটিতে দেখা যাচ্ছে শোবার ঘরে বিছনাতে স্বামীর সঙ্গে টিকটক খেলায় মেতেছেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে পপকর্ন নিয়ে খুনসুঁটি করছেন স্বামী-স্ত্রী।

জনপ্রিয় একটি হিন্দি গানের সঙ্গে টিকটিক ভিডিওতে অভিনয় করেছেন নুসরত-নিখিল। ভিডিওটির সারমর্ম এই- নিখিলের হাতে এক বাটি পপকর্ন। সেই পপকর্ন নিয়ে নিখিল ও নুসরাতের কাড়াকাড়ি চলছে। নিখিল বলছেন পপকর্ন তিনি ভালবাসেন, সেই পপর্কন তার হাতে সবসময় থাকবে। স্বামীর হাত থেকে বাটি কেড়ে নিয়ে নুসরাত বলছেন এই পপকর্ন থেকে তোমাকে দূরে থাকতে হবে।

সিনেমার পর্দায় বারবার রোন্টিক অভিনয়ে ধরা দিয়েছেন নুসরাত। এই ভিডিও দেখে বোঝা যাচ্ছে নায়িকার জীবনের আসল হিরোও কম রোমান্টিক নন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here