শিল্পা শেটির স্বামী বিরুদ্ধে হাইকোর্টে পুনম পাণ্ডে!

শিল্পা শেটির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডে। জানা যাচ্ছে, শিল্পা শেঠির স্বামী রাজকুন্দ্রা ও তাঁর সংস্থার বিরুদ্ধে প্রথমে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন পুনম। তবে পুলিশ রাজ কুন্দ্রার বিরুদ্ধে মামলা নিতে অস্বীকার করায় আদালতের দ্বারস্থ হন তিনি।

জানা যায়, রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে একটি অ্যাপ নিয়ে পুনমের চুক্তি হয়েছিল। অ্যাপটি পুনমের নামেই চালু হওয়ার কথা ছিল। যার লাভের একটি অংশ পুনমের পাওয়ার কথা ছিল। কিন্তু পুনম পান্ডের দাবি, পরবর্তীকালে তিনি জানতে পারেন, তিনি যে লভ্যাংশটি পাচ্ছেন তার হিসেবে গরমিল রয়েছে। আর এই বিষয়টি জানতে পারার পরই আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে চুক্তি বাতিল করেন তিনি।

চুক্তি বাতিলের পরপরই পুনমের ব্যক্তিগত ফোন নম্বরে অসংখ্য ফোন আসতে শুরু করে। বিভিন্ন নম্বর থেকে আসা ওই ফোন কলে তাঁকে নানান প্রস্তাব দেওয়া হত বলে অভিযোগ পুনমের। এরপরই বিষয়টি নিয়ে পুলিশের দ্বারস্থ হন এই অভিনেত্রী। তবে পুলিশ তাঁর অভিযোগ নিতে অস্বীকার করেন। পুনম পান্ডে আরও জানান, পরিস্থিতি বদলে যাবে ভেবে তিনি তিন মাসের জন্য দেশের বাইরে চলে গিয়েছিলেন এবং ফোন নম্বরটিও বদলে ফেলেন। তবে তাতেও সমস্যা মেটেনি। আর সে কারণেই বাধ্য হয়ে তিনি রাজকুন্দ্রা ও তাঁর সংস্থার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here