মরণোত্তর চক্ষু দান করলেন সানাই

এ সময়ের একটি আলোচিত নাম সানাই। সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ধরনের ছবি পোস্ট করে কিংবা লাইভে এসে তুমুল হইচই ফেলে দিয়েছিলেন সানাই মাহবুব। কিছুদিন আগে এক এমপির সঙ্গে বিয়ে হচ্ছে বলেও এসেছিলেন নিউজের শিরোনামে। সম্প্রতি তার অভিনীত ‘দেয়াশলাই’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় নানা রকম মন্তব্য আসছে তার নতুন গানের ভিডিও নিয়ে। এ সময় আরও এক নতুন খবর দিলেন তিনি। মরণোত্তর চক্ষু দান করেছেন সানাই মাহবুব। জানান, সন্ধানী আই কেয়ারের সঙ্গে চক্ষু দান বিষয়ে কথা হয়েছে তার। ইতোমধ্যে ফরম ফিলাপও করেছেন।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি মরণোত্তর চক্ষু দান করছি। আমার মৃত্যুর পরে কোনো মানুষ যদি আমার এই চোখ দিয়ে আবারও পৃথিবীর আলো দেখতে পায় সেই আমরা জন্য বড় পাওয়া হবে। বেশ কিছুদিন আগে খুব অল্প বয়সে আমার এক আত্মীয় মারা যান। তার মৃত্যু দেখেই মনে হয়েছিল আমিও যদি মরে যাই তাহলে এই চোখের আর কী প্রয়োজন হবে! তখনই ভেবে রেখেছিলাম মরণোত্তর চোখ দান করবো। সেটাই করলাম।’

উল্লেখ্য, সানাই অভিনীত ‘ময়নার ইতিকথা’ ও ‘সুপ্ত আগুন-দ্য হিডেন ফায়ার’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি প্রকাশিত দেয়াশলাই গানটি ছাড়াও এর আগে তিনটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন সানাই। গানগুলো হলো- ‘প্রেমের নেশায়’, ‘বড় লোকের মেয়ে’ ও ‘অবাক তুমি’। এই বছরের শুরুতে পর্যায়ক্রমে ইউটিউবে প্রকাশিত হয়েছে গানের ভিডিওগুলো।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here