নতুন বিয়ের শুভেচ্ছা জানাচ্ছে সবাই: সিদ্দিক

গত অক্টোবরে বিবাহ বিচ্ছেদ হয় ছোটপর্দার জনপ্রিয় মুখ সিদ্দিকুর রহমানের। একমাত্র ছেলে আরশ হোসেনকে নিয়ে দিন কাটছে তার। এরই মধ্যে সম্প্রতি সিদ্দিকের ফেসবুকে পোস্ট করা এক ছবি নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। নতুন বিয়ে করেছেন বলে সবাই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। কিন্তু আসল ঘটনা অন্য। ছবিতে সিদ্দিকের পাশে বউ সেজে বসে থাকা তরুণী তার নতুন বউ নন। তিনি অভিনেত্রী কাজল সুবর্ণ। আসলে একটি নাটকের দৃশ্যে এমন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাদের।

এই ছবিকে ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়েছে। কেউ কেউ কমেন্ট ঘরে শুভকামনাও জানিয়েছেন তাকে। আবার কেউ কেউ সমালোচনাও করেছেন। এ ছবির ক্যাপশনে সিদ্দিক লিখেছেন, ‘মানুষ ভালোবাসার মানুষকে ছেড়ে বাবা-মার কথায় বিয়ে তো ঠিকই করে। তো পরে পরকীয়া কেন করে? শুধুই তিনটি জীবন নষ্ট।’

আসলে ছবির ক্যাপশন পড়ে ছবির আসল ঘটনা বোঝার উপায় নেই। তবে গণমাধ্যমের কাছে ছবির পেছনের গল্প জানালেন সিদ্দিক নিজেই। বলেন, আবারও অভিনয়ে ফিরেছেন তিনি। তার নতুন নাটকের নাম ‘বউ পালালে বুদ্ধি বাড়ে’। এক প্রবাসী যুবকের দেশে রেখে যাওয়া বউ পালিয়ে যাওয়ার কাহিনীকে কেন্দ্র করে গল্পটি তৈরি করা হয়েছে। যেখানে সিদ্দিকের বউয়ের ভূমিকায় দেখা যাবে কাজল সুবর্ণকে।
নাটকটি রচনা করেছেন পথিক হাসান। পরিচালনা করছেন সোহাগ গাজী। গত ৭ জানুয়ারি থেকে রাজধানীর ৩০০ ফিট অঞ্চলে নাটকটির শুটিং চলছে। মূলত সেই শুটিংয়েরই একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন সিদ্দিক।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here