বাসর রাতে নতুন বউয়ের কাণ্ডে বরসহ সবাই অবাক

বিয়ের আয়োজনে কোনো প্রকার ত্রুটি ছিল না। চার লাখ টাকা খরচ করে বিয়ে করেছিলেন প্রবীণ। এ বিয়েকে কেন্দ্র করে আনন্দ ও হই-হুল্লোড় কম ছিলো না। তবে সব আনন্দে জল ঢেলে দিলো নতুন বউ। বাসর রাতেই খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে শ্বশুরবাড়ির সবাইকে অবচেতন করে গয়না ও নগদ টাকা নিয়ে পালালেন ‘ঘরের লক্ষ্মী’ ভারতের উত্তর প্রদেশের বাদাউন জেলার ছোটা পাড়ায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দিয়েছে সর্বস্বান্ত পরিবার।

পুলিশ জানিয়েছে, বরের নাম প্রবীণ। আর আলোচিত ওই কনের নাম রিয়া। ৯ ডিসেম্বর বিয়ে হয় প্রবীণ-রিয়ার। রিয়া আজমগড়ের বাসিন্দা। বিয়ের রাতেই ৭০ হাজার টাকা আর তিন লাখ টাকার গয়না নিয়ে পালিয়েছে রিয়া।

এ ঘটনায় পুলিশ সন্দেহ করছে ঘটক রিংকুকে। পাত্রের বাবা রাম লাডেটে জানিয়েছেন, ছেলের বিয়েতে চার লাখ টাকা খরচ করেছেন তিনি। বিয়ের আগেই রিংকু তার কাছ থেকে টাকা নিয়ে জানিয়েছিল, এই টাকা তিনি কন্যাপক্ষকে দেবেন। কারণ হিসেবে তিনি বলেছিলেন, এ টাকা মেয়ের বিয়ের গয়না বানাতে খরচ করা হবে। কারণ, পাত্রীপক্ষ খুব গরিব। নতুন বউয়ের কাণ্ডে হতাশ বর প্রবীণ। বউ যে এভাবে সব হাতিয়ে, পরিবারের সবাইকে বোকা বানিয়ে পালাবেন, তা কখনও ভাবেননি তিনি

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here