২০ প্রেমিকের উপহারের আইফোন বিক্রি করে বাড়ি কিনলেন ‘প্রেমিকা’!

ইদানীং একজনের একাধিক প্রেমিক কিংবা প্রেমিকা থাকার কথা শোনা। অবশ্যই তার একটা উদ্দেশ্যেও থাকে। আর উদ্দেশ্যটা কেমন হতে পারে তার একটা উদাহরণ হতে পারেন এক চীনা তরুণী।

ইতিমধ্যে চীনা সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে কানাঘুষো চলছে। এমনকি তার কীর্তি নাকি ট্রেন্ডিংও। তা কীর্তিটা কি? ২০টি আইফোন ৭ বিক্রি করে একটি বাড়ি কিনেছেন ওই নারী। কিন্তু এতে এত চমকাবার কী আছে! চমক আছে অবশ্য এ কাহিনীর শেষে। জানা যাচ্ছে, এই আইফোনগুলো তিনি উপহার হিসেবে পেয়েছিলেন তার প্রেমিকদের কাছ থেকে।প্রথমেই অনেকেই এ খবরকে গুজব ভেবেছিলেন। পরে একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম তার সহকর্মীর বরাত দিয়ে সেটিকে নিশ্চিত করেছে। জানা যাচ্ছে, পারিবারিক কারণে বেশ অর্থকষ্টেই ছিলেন ওই নারী। বাড়ি কেনা তার পক্ষে ছিল দুঃসাধ্য ব্যাপার। কিন্তু অভিনব এক উপায় খুঁজে বের করেন তিনি। তা হল এই আইফোন উপহার পাওয়া এবং তা বিক্রি করা।

ওই সহকর্মীটির ভাষ্য অনুযায়ী, এগুলো সব ওই তরুণী পেয়েছিলেন তার তথাকথিত প্রেমিকদের থেকে। বলা ভাল, প্রেমিকদের এই উপহার দিতে তিনি বাধ্যই করেছিলেন। পরে এই টাকায় নাকি তিনি ফ্ল্যাটের ডাউন পেমেন্ট করেন।

সামাজিক সম্মানের স্বার্থেই ওই নারীর পরিচিতি সামনে আনা হয়নি। তবে এ খবর ছড়িয়ে পড়ার পর সকলের জিজ্ঞাসা একটাই, সেই ২০ প্রেমিক গেল কোথায়?

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here