নিজের পুরুষাঙ্গ দিয়ে গাড়ি টেনে আজব কীর্তি গড়েছিলেন এই সাধুবাবা!

নিউজ ডেস্ক : এই সাধুবাবা যেভাবে নিজের শক্তিপ্রদর্শন করলেন তা কোনও সাধারণ মানুষের পক্ষে অসম্ভব। এলাহাবাদে মাঘ মেলা উপলক্ষে ভারতের বিভিন্ন প্রান্ত থেকে ত্রিবেনী সঙ্গমে হাজির হন তীর্থ যাত্রীরা। ৪৫ দিন ধরে চলে এই মেলা। কুম্ভ মেলা, গঙ্গাসাগর মেলার মতো জনপ্রিয় এই মেলাতেও সাধুবাবাদের ভিড় চোখে পড়ার মতো। গার্হস্থ্য জীবনে ইতি টেনে ঈশ্বরের নামে আত্মত্যাগ করেন সাধুরা। ভিটে-মাটি ছেড়ে পথে-ঘাটেই দিনরাত শক্তির সাধনা করেন। যে কারণে সাধুদের দৈহিক ও মানসিক শক্তি অনেক বেশি হয়। এ কথা যে একেবারেই অবাস্তব নয়, তা প্রমাণ করে দিলেন ওই সাধু।

অদ্ভুত, অভাবনীয় এক কাণ্ড ঘটান তিনি। কী করেন সেই সাধু? জননাঙ্গ দিয়ে পুরো একটি ট্রাক টেনে নিয়ে গেলেন তিনি।

দাঁত দিয়ে, চুল দিয়ে এমনকি পা দিয়েও ট্রাক টানার ঘটনা সামনে এসেছে আগে। এমন কীর্তি করে গিনেসবুকেও নাম তুলেছেন ভারতীয়রা। কিন্তু এই সাধু যা করলেন তা দেখে শিউরে উঠতে হয়। হাসি মুখেই জননাঙ্গ দিয়ে ট্রাক টানলেন তিনি। দেখে মনেই হচ্ছে না তার কোনও কষ্ট হচ্ছে। বরং কাজটি বেশ উগভোগ করলেন তিনি।

এর আগে গত বছর এক কুং ফু মাস্টার এমনই কীর্তি ঘটিয়েছিলেন। জননাঙ্গ দিয়ে একটি হেলিকপ্টার টেনে চমকে দিয়েছিলেন তিনি। তার আগে জননাঙ্গ দিয়েই সাতটি গাড়ি একসঙ্গে টেনে দুনিয়াকে অবাক করেছিলেন ওই কুং ফু মাস্টার।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here