গভীর রাতে ভাবির ঘরে ঢুকে গ্রেপ্তার দেবর

পিরোজপুর সদরের একপাই জুজখোলা এলাকায় এক গৃহবধুকে নি’র্যা’ত’নের দায়ে একই এলাকার ইকবাল হোসেন মোল্লা লিংকন নামের গৃহবধুর মামাতো দেবরকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার গ্রেপ্তার আসামী ইকবাল হোসেন মোল্লা লিংক কে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল।

গ্রেপ্তার ইকবাল হোসেন মোল্লা লিংকন (২৩) সদর উপজেলার কদমতলা ইউনিয়নের পশ্চিম চর কদমতলা গ্রামের আশ্রাফ আলী মোল্লার ছেলে।

পিরোজপুর সদর থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, গত ১০ অক্টোবর রাতে শাশুরী ও তার পুত্র সন্তানকে নিয়ে মাঝ ঘরের আলাদা দুটি খাটে ঘুমিয়ে পড়ে। বেড়াতে আসা মামাতো দেবর লিংকন ঘরের বারান্দায় ঘুমাতে যায়। সবাই ঘুমিয়ে পড়ার পর মধ্য রাতে লিংকন ঘরের ভিতর ঢুকে মুখ চেপে ধরে গৃহবধুকে জোড় করে নি’র্যা’তন করে। এর পর থেকে পূর্বের ঘটনা উল্লেখ করে তার স্বামীকে জানিয়ে দেয়ার কথা বলে তাকে প্রায়ই কু-প্র’স্তা’ব দিতে থাকে। গত কয়েকদিন ধরে লিংকন গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে নি’র্যা’ত’নের চেষ্টা করলে শাশুরী ও চাচা শশুরকে ঘটনাটি খুলে বলে। তারা সোমবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। এর পর পরই পিরোজপুর সদর থানা পুলিশ সোমবার রাতেই লিংকনকে গ্রেপ্তার করে।

ওসি মুহা. নূরুল ইসলাম বাদল আরো জানান, আসামীকে গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here