মধ্যরাতে হোস্টেলে ঢুকে ছাত্রকে বলাৎকার করলেন প্রভাষক

অষ্টম শ্রেণির এক ছাত্রের সঙ্গে জোরপূর্বক অনৈতিক কাজ (বলাৎকার) করার অভিযোগ উঠেছে এক প্রভাষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের কমলনগরে। কমলনগরে উপকূল সরকারি কলেজ প্রভাষক মাহমুদুর রহমান অষ্টম শ্রেণির ছাত্রকে বলাৎকার করেছেন বলে অভিযোগ। জানা যায় ওই প্রভাসক স্কুল শিক্ষকের বন্ধুর পরিচয়ে হোস্টেলে প্রবেশ করে এ ঘটনাটি ঘটিয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) অপরাধ স্বীকার করে লক্ষ্মীপুর হলি বয়েজ স্কুল কর্তৃপক্ষকে অঙ্গীকারনামা দিয়েছে অভিযুক্ত মাহমুদুর রহমান। তিনি কমলনগরে হাজিরহাট উপকূল সরকারি কলেজের ব্যবস্থপনা বিভাগের প্রভাষক।

অঙ্গীকারনামায় মাহমুদুর রহমান উল্লেখ করেন, স্কুলছাত্রের সঙ্গে তিনি অনাকাঙ্ক্ষিতভাবে অনৈতিক কাজ করেছেন। তিনি এই ঘটনার দায় স্বীকার করেন।

সূত্র জানায়, সোমবার রাতে মাহমুদুর রহমান হলি বয়েজ স্কুলের এক শিক্ষকের বন্ধুর পরিচয় দিয়ে প্রতিষ্ঠানের হোস্টেলে থাকতে আসেন। ওই ছাত্রও হোস্টেলে থাকেন। পরে রাতে জোরপূর্বক মাহমুদুর রহমান ওই ছাত্রের সঙ্গে অনৈতিক কাজ করেন। এ ঘটনাটি ছাত্র তার বাবা-মা ও কলেজের অধ্যক্ষকে জানায়। পরে ওই শিক্ষককে আটক করে অঙ্গীকারনামা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

হলি বয়েজ স্কুলের অধ্যক্ষ রেজাউল করিম সুমন বলেন, মাহমুদুর রহমানের সঙ্গে আমাদের প্রতিষ্ঠানের কোন সম্পর্ক নেই। সোমবার রাতে আমাদের দারোয়ান ছিলো না। তখন আমাদের এক শিক্ষকের বন্ধুর পরিচয় দিয়ে প্রতিষ্ঠান হোস্টেলে রাত যাপন করতে চায়। পরে তিনি ওই ছাত্রের সঙ্গে ঘটনাটি ঘটান।

অভিযুক্ত প্রভাষক মাহমুদুর রহমান সাংবাদিকদের বলেন, ওই ছাত্র তার মানিব্যাগ ছুরি করেছে। এ ঘটনায় ধর পড়ায় ছাত্রটি তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রটিয়ে দেন। পরে তিনি বাধ্য হয়ে অঙ্গীকারনামা দেন। তবে ওই স্কুলে কার সঙ্গে বন্ধুত্ব রয়েছে তা তিনি জানাতে পারেননি।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here