হরিপুর রাজবাড়ি পরির্দশনে শিক্ষার্থীরা

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত হরিপুর জমিদার (রাজবাড়ি) পরির্দশনে আসেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রতœতত্ত¡ বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা। আজ মঙ্গলাবার সকালে হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম এর আলোচনা কক্ষে অবস্থান নেন তাঁরা।

এসময় উপস্থিত ছিলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রতœতত্ত¡ বিভাগের প্রভাষক সোহাগ আলী, স্থানীয় সাংবাদিক জসিম উদ্দীন ইতি। আলোচনা পবর্ শেষে এক সাথে মিলিত হয়ে হরিপুর রাজবাড়ি পরির্দশনে যায় শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা হলেন, মোজাহেদুর ইসলাম ইমন, স্বপন মাহমুদ, সুরাইয়া, মাহফুজা, ঈসমাইল হোসেন, সোহাগ, আন্ন, যুথী, রিমু, অনিক, আমিনুল এবং টুম্পাসহ স্থানীয়রাও এসময় উপস্থিত ছিলেন।
এসময় পরির্দশন শেষে ইতিহাস ও প্রতœতত্ত¡ বিভাগের প্রভাষক সোহাগ আলী জানান, হরিপুর রাজবাড়ি সংরক্ষন করা এখনি সময় যদি সরকার এই মূলবান নির্দশনগুলো সংরক্ষন করে তাহলে আমাদের প্রজন্ম ইতিহাস সম্পর্কে অনেক জানতে পারবে। তবে এটি জরুরি হয়ে পরেছে সংরক্ষন করার। এসময় শিক্ষার্থীরাও দাবি জানাই সরকারের কাছে সময় সাপেক্ষে হরিপুর রাজবাড়ি সংরক্ষন করার।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here