ঠাকুরগাঁওয়ে শীতবস্ত্র বিতরণ ও প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ প্রদান

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর পল্লী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এর ২য় বৎসর পূর্তি উপলক্ষ্যে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও কম্পিউটার প্রশিক্ষনার্থী ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ প্রদান করা হয়েছে।
শনিবার (০৪ জানুয়ারি) বিকেলে পল্লী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এর অফিস প্রাঙ্গনে সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে সমিতির সদস্য ও গরীব অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও কম্পিউটার প্রশিক্ষনার্থী ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ প্রদান করা হয়।
এসময় অতিথি ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও ১৪ নং রাজাগাঁও ইউ.পি’র চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন. ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপোলো।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা সমবায় অফিসার রেজাউল করিম, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভো, ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আব্দুর ওয়াফু তপু।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, রহিমানপুর পল্লী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এর প্রধান মোমিনুল ইসলাম মমিন, ইউরেকা ফাউন্ডেশন এর চেয়ারম্যান জানে আলম বাপ্পী, ৮নং রহিমানপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি সিরাজুল ইসলাম, ৮নং রহিমানপুর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক নুরুল হুদা, ৮নং রহিমানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দবিরুল ইসলাম প্রমুখ।
এসময় পল্লী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এর দরিদ্র অসহায় সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় এবং তিনমাস মেয়াদি ও ছয় মাস মেয়াদি ইউরেকা ফাউন্ডেশন কতৃক কম্পিউটার প্রশিক্ষনার্থীদের সনদ প্রদান করা হয়।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here