কুড়িগ্রাম সোসাইটি’র উদ্যোগে শীর্তাদের কম্বল বিতরণ

রতি কান্ত রায়, কুড়িগ্রাম প্রতিনিধি: ‘কুড়িগ্রাম সোসাইটি’ ঢাকার উদ্যোগে কুড়িগ্রাম জেলার বিভিন্ন স্থানে শীতার্ত মানুষ ও মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে উন্নতমানের ৪ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

গতকাল কুড়িগ্রাম সদরের কাঠাল বাড়ীতে হিন্দু সম্প্রদায়, চর বড়াইবাড়ি নূরানি ও হাফেজিয়া নূরানি ও কওমি হাফেজিয়া মাদ্রাসা, চিলমারীর শরীফের হাট হাফেজিয়া ও এতিম খানা, উলিপুরের তবকপুর, সাতদরগা নূরানি ও হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের হাতে কম্বল তুলে দেন সোসাইটির সদস্যরা। এসময় সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম চিশতী (শাহীন), সহ-সাধারণ সম্পাদক ইব্রাহীম পারভেজ, অর্থ সম্পাদক শিশির সরকার ছাড়াও স্থানীয় সুধি সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আশরাফুল আলম চিশতী বলেন, সোসাইটির নিজস্ব অর্থায়নে প্রতিবছরই কুড়িগ্রাম জেলার সুবিধাবঞ্চিত মানুষের পাশে নানাভাবে দাঁড়ানোর চেষ্টা করি। সে ধারাবাহিকতায় এবারের এই শীতবস্ত্র বিতরণ। এবার অত্যন্ত উন্নতমানের কম্বল দেয়া হয়েছে। আমরা প্রত্যাশা করছি সমাজের দরিদ্র মানুষের পাশে অন্যরাও এসে দাঁড়াবেন। ভবিষ্যতে এধরণের মানবিক কার্যক্রম আরও বড় পরিসরে করা হবে বলেও জানান তিনি।
রতি কান্ত রায়

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here