কুমারখালীতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে দেশের বাণীর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লিপু খন্দকার ঃ আজ ৫ জানুয়ারী কুমারখালীতে তথ্য প্রকাশে দৈনিক দেশের বাণী পত্রিকার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা, বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দিনের শুরুতেই কিন্ডারগার্টেন স্কুল জুনিয়র ইউনির্ভাসিটির শিক্ষার্থীদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। উল্লেখিত প্রতিষ্ঠানের পরিচালক মাহবুব উল আহসান উল্লাসের সার্বিক সহযোগিতায় চিত্রাংকন প্রতিযোগিতায় বিচারক মন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন কাঙাল হরিনাথ প্রেস ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি কেএমআর শাহিন ও বার্তা টিভির ম্যানেজিং ডিরেক্টর খান আতাউর রহমান সুজন। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ ও অন্যান্য অংশগ্রহণকারীদের শান্তনা পুরস্কার শেষে প্রেস ক্লাবের কেন্দ্রীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে উপজেলা চত্বর প্রদক্ষীণ শেষে একই স্থানে এসে শেষ হয়। র‍্যালীতে কাঙাল হরিনাথ প্রেস ক্লাব, কুমারখালী প্রেসক্লাব ও রিপোটার্স ইউনিটির সাংবাদিক বৃন্দ অংশ গ্রহণ করেন।

র‍্যালী শেষে ক্লাবের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা অনুষ্ঠানে কুষ্টিয়া ও কুমারখালীর সর্বস্তরের সাংবাদিক অংশ গ্রহণ করেন। কাঙাল হরিনাথ প্রেস ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি কেএমআর শাহিন, সাধারণ সম্পাদক লিপু খন্দকার, কুমারখালী রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরহাদ আসিফ টিপু, এটিএন বাংলার ষ্টাফ রিপোর্টার খন্দকার তুহিন আহমেদ, বার্তা টিভির ম্যানেজিং ডিরেক্টর খান আতাউর রহমান সুজন, দপ্তর সম্পাদক ও খোলা কাগজ প্রতিনিধি মিজানুর রহমান নয়ন, আমার সংবাদ প্রতিনিধি জাকের আলী শুভ, কুষ্টিয়া প্রেসক্লাব ( কেপিসির) সদস্য ও আরশীনগর প্রতিনিধি আবু দাউদ রিপন মুল্যবান বক্তব্য রাখেন।

বক্তারা তাদের বক্তব্য দেশের বাণী পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ মোমিজুর রহমান মোমিজের সাফল্য কামনা এবং ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল রানা পত্রিকার কার্যক্রম সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া নির্ভীকতার সাথে সমস্ত সংবাদ প্রচার ও বিপদকালীন সময়ে প্রতিনিধিদের পাশে দাঁড়ানোর বিষয়গুলো নিয়ে ভূয়সী প্রশংসা করেন। এছাড়া অন্যান্যদের মধ্যে ছিলেন কাঙাল হরিনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি ও মাসিক কৃষি কন্ঠ পত্রিকার সম্পাদক মোঃ মাহবুব উল আহসান উল্লাস, নির্বাহী সদস্য ও বিজয় টিভির রাজবাড়ী প্রতিনিধি তানভীর লিটন, কোষাধ্যক্ষ ও অপরাধ অনুসন্ধান পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মাহমুদ হাসান, অপরাধ অনুসন্ধান পত্রিকার কুমারখালী প্রতিনিধি গোলাম সরোয়ার, সময়ের দিগন্তের কুমারখালী প্রতিনিধি মোশারফ হোসেন, দিনের খবর প্রতিনিধি আসাদুজ্জামান সবুজ, মোহনা টিভির কুমারখালী প্রতিনিধি নাজমুস হাসিব, বাংলাদেশের আলো প্রতিনিধি এস এম শাহিন, অগ্রযাত্রার কুমারখালী প্রতিনিধি তন্ময়, শুভদিনের কুমারখালী প্রতিনিধি শামীম খান, অপরাধ চিত্রের কুমারখালী প্রতিনিধি আকমল হোসেন, বার্তা টিভির ষ্টাফ রিপোর্টার মোঃ রফিকুল ইসলাম, এটিএন বাংলার ক্যামেরা পার্সন আজগার আলী কনক, ক্যামেরাম্যান সাকিব প্রমুখ।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here