কুষ্টিয়ায় নির্মাণাধীন সড়কের মাটির স্তুপ কেড়ে নিল তাজা প্রাণ

মিজানুর রহমান নয়ন,কুষ্টিয়া প্রতিনিধি ঃ কুষ্টিয়া টু রাজবাড়ি মহাসড়কের নির্মাণাধীন কাজের মাটির স্তপ কেড়ে নিল মরিয়ম(৪৫) এর তাজা প্রাণ।মরিয়ম কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাঁওতা গ্রামের আব্দুর রশিদের স্ত্রী।
দুর্ঘটনাটি বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে মহাসড়কস্থ লাহিনী টু মীর মশারফ হোসেন সেতুর মাঝামাঝি স্থানে ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মরিয়ম বৃহস্পতিবার রাতে সদর হাসপাতালে তার বোনের ছেলে অসুস্থ আলামিনকে দেখে স্বামী আব্দুর রশিদের মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে নির্মাণাধীন মহাসড়কের পাশে রাখা মাটির স্তুপে পা বেঁধে মোটরসাইকেল থেকে পড়ে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে তার নির্মম মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ রেজাউল ইসলাম জানান, সদর হাসপাতালে রোগী দেখে বাড়ির ফেরার পথে মহাসড়কের পাশে রাখা মাটির স্তপে পা বেঁধে পড়ে গেলে তার মৃত্যু হয়।

জানা যায়,দুর্ঘটনাকবলিত স্থানে সড়ক নির্মাণের কাজ অনেক আগেই শেষ হয়েছে।কিন্তুু সড়ক নির্মাণের পর বৃষ্টিতে রাস্তার সাইড ভাঙন দেখা দেয়।ভাঙন ঠেকাতে মহাসড়কের পাশে বিভিন্ন স্থানে মাটির স্তুপ রেখেছে ঠিকাদারী প্রতিষ্ঠান।এতে মাঝে মাঝে ঘটছে দুর্ঘটনা।এবিষয়ে জানতে ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক জহুরুল হক কে মুঠোফোনে বার বার ফোন দিলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here