কুমারখালীতে আমরা কুমারখালীবাসী সংগঠনের আয়োজনে গুনীজন সংবর্ধনা

লিপু খন্দকার ঃ কুমারখালীতে প্রতি বছরের ন্যায় এবারও মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা ও মুক্তিযোদ্ধাদের এবং গুনীজনদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ঐতিহ্যবাহী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন-আমরা কুমারখালীবাসী।

গতকাল কুমারখালী গড়াই কমপ্লেক্সের তৃতীয় তলায় আয়োজিত এ অনুষ্ঠানে কুমারখালীর কৃতি সন্তান মাসিক বিজনেস ফাইলের সম্পাদক ও অনলাইন গ্রীন টিভির ম্যানেজিং ডিরেক্টর রাজনৈতিক ব্যক্তিত্ব সংগঠনের আহ্বায়ক অভি চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সর্বজন শ্রদ্ধেয় কুমারখালী এম এন হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক আবু মুত্তালিব।

সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জের আম্মা মহিলা পরিষদ নেত্রী মমতাজ বেগম অডিও কনফারেন্সের মাধ্যমে সকল অতিথি ও বীর মুক্তিযোদ্ধাদের সালাম ও সম্মান জানিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এরপর জাতীয় সংগীত পরিবেশন ও শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এবং বীর মুক্তিযোদ্ধাদের লাল সবুজের পতাকা সম্বলিত উত্তরীয় পরিয়ে দেয়া হয়। পরবর্তীতে তাদেরকে ক্রেস্ট ও কম্বল প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কল্যান সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনসুর (মজনু), কাঙাল হরিনাথ প্রেস ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি কেএমআর শাহিন, চেষ্টা’র সভাপতি বেগম শেলী, সহসভাপতি পাপড়ি রহমান,আলোচিত সমাজকর্মী ও দৈনিক বিজনেজ ফাইলের উপদেষ্টা রাফেয়া আবেদীন,মমতাময়ী মা ও আলোচিত সমাজ কর্মী কুমারখালীর বীর মুক্তিযোদ্ধা মরহুম মসলেম উদ্দিনের পুত্রবধু কাজী শেলী প্রমুখ।

অনুষ্ঠানে কাঙাল হরিনাথ প্রেস ক্লাবের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, কুমারখালী রিপোটার্স ইউনিটির নেতৃবৃন্দ , এটিএন বাংলা,কু্ষ্টিয়া প্রেসক্লাব প্রতিনিধিসহ সকল পর্যায়ের গনমাধ্যম কর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমারখালী রিপোর্টার্স ইউনিটির সভাপতি কেএম সিদ্দিকুর রহমান। এবং পুরো অনুষ্টানটি সঞ্চালনা করেন স্হানীয় উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুভাষ দত্ত।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here