কুমারখালী বাজারের ২ টি দোকানে লক্ষাধিক টাকার মালামাল চুরি

কুষ্টিয়া প্রতিনিধি ঃ কুষ্টিয়া কুমারখালী শহরের বণিক সমিতির আওতাধীন দুইটি দোকানে নগদ অর্থসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাতের কোন এক ভাগে শহরের গনমোড় সংলগ্ন খান ডিপার্টমেন্টাল ও বিসমিল্লাহ ফার্মেসী নামক দুইটি দোকানে উক্ত চুরির ঘটনা ঘটেছে।
শুক্রবার সকালে সরেজমিন গেলে খান ডিপার্টমেন্টাল এর প্রোঃ রাজীব জানান,দোকানের তালা ভেঙে নগদ টাকা সহ প্রায় লক্ষাধিক টাকার মোবাইল ফোন চুরি হয়েছে। তিনি আরো জানান,আমার দোকানের পাশেই বাজারে সিসি ক্যামেরা স্থাপন থাকলেও আমার দোকানে তার কোনো ফোকাস নেই।বাজারের পাহারাদারেরা আমার দোকানেই সামনেই রাতভোর অবস্থা নিলেও বার বার আমার দোকানেই চুরি হয়।২০১৫ সালে প্রায় ১৭ লক্ষ টাকার মোবাইল চুরি হয়েছিল বলেও জানান রাজীব।

ফার্মেসীর এক কর্মচারি জানান,দোকানের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে নগদ টাকাসহ বিভিন্ন ঔষুধ চুরি হয়েছে।মালিক ব্যবসাীক কাজে ঢাকা থাকায় এখনই ক্ষতির পরিমান নির্ণয় করা যাচ্ছেনা।
নাম প্রকাশ না করা শর্তে একাধিক ব্যবসায়ী জানান,বণিক সমিতির আওতায় প্রায় ২৮০ টি দোকান রয়েছে।কিন্তু সীমিত সংখ্যক সিসি ক্যামেরা ও পাহারাদার থাকায় বার বার চুরি হয়।তারা আরো জানান,গনমোড়েই সব সময় পাহারাদারেরা থাকে।সেখানে সিসি ক্যামেরাও আছে।তাহলে এই স্থানে বার বার চুরি হয় কিভাবে? পাহারাদারদের অবহেলার কথাও জানান ব্যবসায়ীরা।

এবিষয়ে বণিক সাধারন সম্পাদক রবিউল জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে চুরির তেমন কোন আলামত পায়নি। বাজার পাহারাদারদের অবহেলার প্রসঙ্গে তিনি জানান,তিন রাস্তার মোড় ওখানে। সব সময় পাহারাদার থাকে।পাহারাদারদের কোনো অবহেলা নেই।
এবিষয়ে কুমারখালী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here