বশেমুরবিপ্রবিতে বিডি ক্লিনের পরিষ্কার কর্মসূচি পালন

ফয়সাল হাবিব সানি, বশেমুরবিপ্রবি থেকে: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) পরিষ্কার ও পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করেছেন বিডি ক্লিনের সদস্যরা।

আজ শুক্রবার (১০ জানুয়ারি) সকাল ১০টা থেকে প্রায় ঘণ্টাব্যাপী এ পরিষ্কার -পরিচ্ছন্নতা অভিযানে যোগ দেন বিডি ক্লিনের সদস্যরা। এসময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহজাহান, প্রক্টর ড. রাজিউর রহমান ও পরীক্ষা নিয়ন্ত্রক গোলাম হায়দার প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহজাহান বলেন, রুটিন ও নিয়মমাফিক বিশ্ববিদ্যালয়ে পরিষ্কার ও পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত থাকবে। এছাড়াও, বিভিন্ন সামাজিক সংগঠন যদি এই ধরণের কর্মকাণ্ডে নিজেদেরকে সম্পৃক্ত করতে চায়, তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদেরকে যেকোনো ধরণের সাহায্য ও সহযোগিতা করবেন বলেও আশ্বস্ত করেন তিনি।

উল্লেখ্য, ২০১৬ সালের ০৩ জুন আত্নপ্রকাশ করে সংগঠনটি। বর্তমানে সংগঠনটিতে প্রায় ১২,০০০ কর্মী নিয়োজিত রয়েছেন (০৩ জুন, ২০১৮ সালের তথ্যানুযায়ী)। “পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন’ শীর্ষক স্লোগান নিয়ে পথচলা শুরু করে এ পর্যন্ত সংগঠনটি দেশের প্রত্যঞ্চ অঞ্চলের মধ্যেও বেশ সুনাম কুড়াতে সমর্থ হয়েছে।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here